ব্রেকিং নিউজ
খুলনার পাইকগাছায় বিশ্ব "মা "দিবস পালিত হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী পাবনার শ্রীধরকুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ সিটি ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন অনুষ্ঠিত , সনদ পেলেন ৯৫৯২ শিক্ষার্থী ইসলাম ধর্মকে নিয়ে কটূক্তি করায় জবি শিক্ষার্থীকে ৫ বছরের কারাদণ্ড পুনর্গঠিত সেন্সর বোর্ডে নতুন কমিটিতে জায়গা পেলেন একঝাঁক তারকা
×

মোঃ রাকিবুল হাসান : স্টাফ রিপোর্টার
প্রকাশ : ৩০/৩/২০২৪, ১০:০৯:৩৭ PM

আশুলিয়ায় বাছাড় ইলেকট্রিকের উদ্দ্যোগের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

বাছাড় ইলেকট্রিকের আয়োজনে ঢাকা আশুলিয়ায় ইয়ারপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । ৩০ মার্চ-২০২৪ইং শনিবার ১৯তম রমজানে রোজাদের উপস্থিতিতে ইয়ারপুর, জিরাবো, আশুলিয়া, সাভার, ঢাকার বাছাড় ইঞ্জিনিয়ার লিমিটেড (ফ্যাক্টরীতে) আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠিত।

বাছাড় ইলেকট্রিকের আয়োজনে ঢাকা আশুলিয়ায় ইয়ারপুরে ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে । ৩০ মার্চ-২০২৪ইং শনিবার ১৯তম রমজানে রোজাদের উপস্থিতিতে  ইয়ারপুর, জিরাবো, আশুলিয়া, সাভার, ঢাকার বাছাড় ইঞ্জিনিয়ার লিমিটেড (ফ্যাক্টরীতে) আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠিত।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা করা হয় এবং  মজলুম মুসলমানদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথীগন,  ঢাকা পবিস-১ ও বিআরইবি সাভার এর কর্মকর্তাগন  এবং প্রতিষ্ঠানে কর্মকর্তাগন সহ এলাকার রোজারগন উপস্থিত ছিলেন ।